Sunday 24 September 2017

অস্থির ৩ টা ভিডিও এডিটিং সফটওয়্যার For Android

আজ এমন ৩ টি Apps  এর কথা বলবো যার নাম আমরা হয়তো অনেকেই শুনেছি। এই তিনটিই Paid Apps। মানুষ বলে না “ভালো জিনিসের দাম টা সবসময় বেশিই হয়”। এই Apps গুলোও এমন। অস্থির অস্থির কাজ করা যায়, এই Apps গুলো দিয়ে।


১। Factune: এই এপসটি আমার খুবই প্রিয় আর এটি একটি Paid App যার মুল্য হচ্ছে ৪.১৯ ডলার। খুব সহজেই আপনি আপনার ছবির সকল দরকারি Editing এখান থেকে করে নিতে পারেন। যেমন- মুখের দাগ দূর করা, ব্রাইটনেস এডজাস্ট, দাত সাদা করা, স্কিন পরিস্কার ও সুন্দর করা, রেড আই, চুল ঠিক করা, ভ্রু ডিজাইন করা, ফেইস রিশেপ ও ম্যাকাপ ইত্যাদি আর ও অনেক কিছুই করতে পারবেন এই এপস টি দিয়ে।

ডাউনলোড করুনঃ এখান থেকে- Download


২। PS Touch (5.99$) এডোব ফটোশপ এর এন্ড্রয়েড এর Paid Version হচ্ছে “PS Touch”। PS photoshop নামে এটির একটি ফ্রি ভার্সন ও আছে প্লে স্টোর এ তবে তা দিয়ে আপনি সব কিছু করতে পারবেন না। এই এপসটি দিয়ে আপনি ফটোশপের মতই ফটোশপের অনেক দরকারি কাজ এখন আপনার ফোনেই করে নিতে পারবেন। যেমন- পিছনের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ,ক্লোন করা, নতুন ট্যাব খুলে কাজ করা, এক ছবির সাথে অন্য ছবি কেটে এনে বসানো, টেক্সট যোগ করা ছবির সাথে, মুখের দাগ দূর করা ইতাদি সহ আর ও অনেক কিছু।

ডাউনলোড করুন এখান থেকেঃ Download


৩। AfterFocus Pro (1.99$) ছবিতে ব্যাকগ্রাউন্ড ব্লার করার জন্য অসাধারন একটি App হচ্ছে “AfterFocus Pro”। এটির সাহায্যে আপনি খুব সহজেই আপনার ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার করতে পারবেন। ফিল্টার ইফেক্ট, অটো ফোকাস ইফেক্ট, ব্যাকগ্রাউন্ড ব্লার সহ ব্লার ইফেক্টের সব রকম কাজ আপনি এই একটি মাত্র এপস দিয়েই সেরে নিতে পারবেন।
ডাউনলোড করুন এখান থেকে- Download

আপনি ইচ্ছে করলে এই Apps গুলো ফ্রিতে ব্যাবহার করতে পারেন। www.google.com এ সার্চ দিয়ে দেখেন অনেক ফ্রি পোর্টাল পেয়ে যাবেন। ব্যাস ডাউনলোড করুন আর ব্যাবহার করুন।
বুঝার সার্থে নিচে কিছু Video দেওয়া হলঃ



Labels: , , , ,

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home