Sunday 27 August 2017

ছেলেরা কেন একটু বেশি বয়সী মহিলাদের প্রতি আকৃষ্ট হয়

নিজের থেকে বয়সে বড় মহিলার প্রতি আসক্তি বেশির ভাগ পুরুষের জীবনেই ঘটে। এই প্রবণতা বিশেষ ভাবে লক্ষ্য করা যায় বয়ঃসন্ধি ও যৌবনের প্রথম ভাগে। সাম্প্রতিক এক সমীক্ষায় ধরা পড়েছে এই তথ্য।
বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ মানুষের সহজাত। সাধারণত বয়ঃসন্ধির সময় মন ও শরীরের বিভিন্ন পরিবর্তনে মধ্যে দিয়ে প্রথম যৌনাকাঙ্খা জন্মায়। 
এই সময় বেশির ভাগ ছেলেরই নিজের থেকে বয়সে বেশ কিছু বড় নারীর প্রতি তীব্র যৌন কামনা জাগে। সমীক্ষায় জানা গিয়েছে, অভিজ্ঞ বয়স্ক শয্যাসঙ্গিনীর মাধ্যমে পরিপূর্ণ মানসিক ও শারীরিক তৃপ্তি লাভ করে পুরুষ।

কিন্তু বয়সে বড় মহিলার সঙ্গে যৌন মিলন কেন এত আনন্দঘন অভিজ্ঞতা সৃষ্টি করে?
গবেষকদের মতে, যৌনসঙ্গী বয়সে বড় হলে স্বাভাবিক ভাবেই বেশি দায়িত্বশীল হন। অভিজ্ঞতার ভিত্তিতে পুরুষের মানসিক ও শারীরিক চাহিদা সম্পর্কে তিনি সম্পূর্ণ ওয়াকিবহাল থাকেন। যৌন মিলনের সময় তাই যে কোনও পরিস্থিতি সামলাতে তিনি দক্ষ। এই কারণে পুরুষকে পরিপূর্ণ তুষ্ট করতে তিনি সক্ষম।

যৌন মিলনের সময় পারস্পরিক ছন্দ বজায় রাখা গুরুত্বপূর্ণ। অভিজ্ঞ নারী নিজের চেয়ে অনভিজ্ঞ পুরুষ সঙ্গীর সঙ্গে মিলনের সময় সঠিক ছন্দটি ধরে রাখতে পারেন। এই কারণে পুরুষ তাঁর দ্বারা সবচেয়ে বেশি সুখী হন।


৪০ থেকে ৫০ বছর বয়সী মহিলাদের মধ্যে যৌন উত্তেজনার মাত্রা বেড়ে যায়। এই কারণে সদ্য যৌবনে পা দেওয়া পুরুষের সঙ্গে যৌন মিলনে তাঁরা অতিরিক্ত আনন্দ লাভ করেন। উল্টোদিকে, কমবয়সী মেয়েদের তুলনায় মধ্যবয়সী নারী কমবয়েসী পুরুষের মানসিক ও শারীরিক ইচ্ছা যথার্থ বুঝতে পারেন। তাই চাহিদা অনুযায়ী যৌন তৃপ্তি দিতে সক্ষম হন।

Labels: , , , , , ,

0 Comments:

Post a Comment

Subscribe to Post Comments [Atom]

<< Home